Dr. Neem on Daraz
Victory Day

রাস্তায় পড়ে থাকা বিদেশি এখন সুস্থ, নেই করোনা উপসর্গ


আগামী নিউজ | সিলেট প্রতিনিধি প্রকাশিত: মার্চ ২৯, ২০২০, ০২:২১ পিএম
রাস্তায় পড়ে থাকা বিদেশি এখন সুস্থ, নেই করোনা উপসর্গ

সিলেট : নগরীর মীরবক্সটুলা এলাকায় রাস্তার পাশে পড়ে থাকা ফিনল্যান্ডের নাগরিক প্রাথমিক চিকিৎসায় সুস্থ হয়ে উঠেছেন। তবে তার দেহে করোনার কোনো উপসর্গ নেই বলে জানিয়েছেন চিকিৎসকরা। 

শনিবার (২৮মার্চ) বিকালে নগরীর মীরবক্সটুলা এলাকায় রাস্তায় অচেতন হয়ে পড়েছিলেন ৪৫ বছর বয়সী মার্কু নামে ফিনল্যান্ডের এই নাগরিক। তিনি করোনায় আক্রান্ত হতে পারেন ভেবে কেউ তাকে সাহায্যে এগিয়ে যাচ্ছিলেন না। আশপাশের সবাই আতঙ্কিত হয়ে পড়ছিলেন।

খবর পেয়ে পুলিশ গিয়ে তাকে অ্যাম্বুলেন্সে করে শহীদ শামসুদ্দিন আহমেদ হাসপাতালে নিয়ে যায়। তার শরীরে করোনার কোনো লক্ষণ নেই বলে সেখান থেকে তাকে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

এ প্রসঙ্গে ওসমানী হাসপাতালের উপপরিচালক হিমাংশু লাল বলেন, ফিনল্যান্ডের ওই নাগরিকের শরীরে করোনাভাইরাসে আক্রান্ত হওয়ার কোনো উপসর্গ নেই। মার্কু মাদকাসক্ত। এ কারণে তার কিছু শারীরিক সমস্যা রয়েছে। তার চিকিৎসা চলছে। তিনি এর আগেও একবার হাসপাতালে চিকিৎসা নিয়েছেন।

আগামীনিউজ/মিজান 

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে