Dr. Neem on Daraz
Victory Day

ঠাকুরগাঁওয়ে সাংবাদিক নির্যাতনকারী সন্ত্রাসী ‘তনু’ গ্রেপ্তার


আগামী নিউজ | ঠাকুরগাঁও প্রতিনিধি প্রকাশিত: মার্চ ২৭, ২০২০, ০২:৩৭ পিএম
ঠাকুরগাঁওয়ে সাংবাদিক নির্যাতনকারী সন্ত্রাসী ‘তনু’ গ্রেপ্তার

ঠাকুরগাঁওয়ে সাংবাদিক নির্যাতনকারী সন্ত্রাসী তুহিন হাসান তনুকে গ্রেপ্তার করেছে পুলিশ। বৃহস্পতিবার রাত সাড়ে ১০টার দিকে শহরের কলেজপাড়া (শিল্পকলা একাডেমীর সামনের বস্তি) থেকে তাকে গ্রেপ্তার করা হয় বলে জানান ঠাকুরগাঁও সদর থানার ওসি তানভিরুল ইসলাম।

গ্রেপ্তারকৃত তুহিন হাসান তনু (২৫) কলেজপাড়া (শিল্পকলা একাডেমীর সামনের বস্তি) এলাকার প্রয়াত আরমান হোসেনের ছেলে। তনুর বিরুদ্ধে এলাকায় ব্যাপক অপরাধমুলক কর্মকান্ডে জড়িত থাকার অভিযোগ রয়েছে।

ওসি তানভিরুল ইসলাম বলেন, গত ১২ মার্চ শহরের গোবিন্দনগর এলাকার বিসিক মোড় থেকে সাংবাদিক আব্দুল কাদের জিলানীকে অপহরণ করে পাশেই একটি বাগানে নিয়ে যায় তুহিন হাসান তুনসহ আরও কয়েকজন। এরপর সেখানে সাংবাদিক জিলানীকে বেধরক পেটায় তারা। সাংবাদিক জিলানির আর্তচিৎকারে স্থানীয়রা এগিয়ে গেলে সন্ত্রাসীরা পালিয়ে যায়।

পরে স্থানীয় লোকজন সাংবাদিক জিলানীকে আহত অবস্থায় উদ্ধার করে ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে ভর্তি করে। সাংবাদিক আব্দুল কাদের জিলানী দৈনিক আমার সংবাদ পত্রিকা ও এসটিভি বাংলা চ্যানেলে কর্মরত আছেন।

এ ঘটনায় সাংবাদিক জিলানি থানায় একটি মামলা দায়ের করেন। মামলায় তুহিন হাসান তনু সহ আরও বেশ কয়েকজনকে আসামী করা হয়।

ওসি তানভিরুল ইসলাম বলেন, ঘটনার পর থেকে মামলার আসামী তুহিন হাসান তনু আত্মগোপনে ছিল। আজকে গোপন সংবাদ পেয়ে বাড়িতে অভিযান চালিয়ে তনুকে গ্রেপ্তার করা হয়েছে। এ ঘটনার সাথে আরও যারা জড়িত রয়েছে তাদেরকেও গ্রেপ্তার করা হবে।

আগামী নিউজ/ তামিম

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে