Dr. Neem on Daraz
Victory Day

এপিবিএন পুলিশ সুপার নিজাম উদ্দিনের মৃত্যু


আগামী নিউজ | নিজস্ব প্রতিবেদক   প্রকাশিত: মার্চ ২৬, ২০২০, ১০:৪০ পিএম
এপিবিএন পুলিশ সুপার নিজাম উদ্দিনের মৃত্যু

ঢাকা:  ৪ এপিবিএন, বগুড়ার কমান্ডিং অফিসার (পুলিশ সুপার) মো. নিজাম উদ্দিন (৫০) চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। তিনি ক্যান্সার রোগে ভুগছিলেন।

বৃহস্পতিবার (২৬ মার্চ) বেলা সোয়া ৩ টায় তিনি মৃত্যুবরণ করেন। মুত্যৃকালে তিনি স্ত্রী ও দুই কন্যাসহ অসংখ্যা গুনগ্রাহী রেখে গেছেন।

তিনি ১৯৭০ সালে বরগুনা জেলায় জন্মগ্রহণ করেন। তিনি জগন্নাথ বিশ্ববিদ্যালয় থেকে এমএসসি ডিগ্রি অর্জন করেন। ২১তম বিসিএস এর মাধ্যমে তিনি সহকারী পুলিশ সুপার হিসেবে বাংলাদেশ পুলিশে যোগদান করেন এবং ২০১৫ সালে পুলিশ সুপার পদে পদোন্নতি লাভ করেন।

মেধাবী এই কর্মকর্তা চাকুরী জীবনে গাইবান্ধা, পাবনা, চুয়াডাঙ্গা, জামালপুর জেলা, বিএমপি-বরিশাল ও পুলিশ হেডকোয়ার্টার্সে কর্মরত ছিলেন।

তাঁর এই অকাল প্রয়াণে বাংলাদেশ পুলিশ সার্ভিস এসোসিয়েশনের সভাপতি  ও ঢাকা মেট্রোপলিটন পুলিশের কমিশনার মোহাঃ শফিকুল ইসলাম এবং সাধারণ সম্পাদক ও
নারায়ণগঞ্জ জেলা পুলিশ সুপার মোহাম্মদ জায়েদুল আলম   গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন।

তাঁরা মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনা এবং শোকসন্তপ্ত পরিবারের সদস্যগণের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেছেন।

বৃহস্পতিবার (২৬ মার্চ) ডিএমপির অতিরিক্ত পুলিশ কমিশনার (প্রশাসন) এবং বাংলাদেশ পুলিশ সার্ভিস এসোসিয়েশনের দপ্তর সম্পাদক আর এম ফয়জুর রহমান এক শোক বার্তায় এ তথ্য নিশ্চিত করেছেন।

 

আগামী নিউজ/সুমন/নাঈম

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে