Dr. Neem on Daraz
Victory Day

সিলেটে কোয়ারেন্টিনে ২০৩০ জন, মুক্ত হয়েছেন ৫৮৭ জন


আগামী নিউজ | সিলেট প্রতিনিধি প্রকাশিত: মার্চ ২৫, ২০২০, ০২:৫০ পিএম
সিলেটে কোয়ারেন্টিনে ২০৩০ জন, মুক্ত হয়েছেন ৫৮৭ জন

করোনাভাইরাস আক্রান্ত সন্দেহে সিলেটে ২০৩০ জনকে কোয়ারেন্টিনে রাখা হয়েছে। এছাড়া গত দু-দিনে কোয়ারেন্টিন থেকে ছাড়া পেয়েছেন ২৩৭ জন। আর নতুন করে যুক্ত হয়েছেন ২০৭ জন। কোয়ারেন্টিনে যাদের রাখা হয়েছে তাদের বেশীরভাগই বিদেশ থেকে আগত এবং তাদের আত্বীয়স্বজন।

এ তথ্য নিশ্চিত করে স্বাস্থ্য অধিদপ্তর সিলেটের বিভাগীয় কার্যালয়ের সহকারী পরিচালক ডা. আনিসুর রহমান বলেন, সিলেট বিভাগে এখন দুই হাজার ত্রিশ জন কোয়ারেন্টিন তথা সংগনিরোধ অবস্থায় আছেন।

মঙ্গলবার সকাল ৮টা থেকে আজ বুধবার সকাল ৮টা পর্যন্ত কোয়ারেন্টিনে যুক্ত হয়েছেন ২০৭ জন। এদের মধ্যে সিলেট জেলায় ৩৩ জন, সুনামগঞ্জে ৫২ জন, মৌলভীবাজারে ২৫ জন এবং হবিগঞ্জ জেলায় ৯৭ জন কোয়ারেন্টিনে আছেন। তাদের শারীরিক অবস্থা পর্যবেক্ষণ করা হচ্ছে।

এছাড়া সিলেট বিভাগে মঙ্গলবার সকাল ৮টা থেকে আজ বুধবার সকাল ৮টা পর্যন্ত কোয়ারেন্টিন থেকে ১৩৬ জন মুক্ত হয়েছেন। তাদের নির্দিষ্ট ১৪ দিন কোয়ারেন্টিনে থাকার মেয়াদ শেষ হয়েছে।

এ সময়ের মধ্যে তাদের শরীরে করোনাভাইরাসের উপসর্গ ধরা পড়েনি। সবমিলিয়ে গত ১০ মার্চের পর সিলেট বিভাগে ৫৮৭ জন কোয়ারেন্টিনমুক্ত হয়েছেন।      

আগামী নিউজ/ তামিমি 

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে