Dr. Neem on Daraz
Victory Day

কোয়ারেন্টাইন ছেড়ে শ্বশুরবাড়ি গেলো প্রবাসী


আগামী নিউজ | বরগুনা প্রতিনিধি প্রকাশিত: মার্চ ২১, ২০২০, ০৫:৫০ পিএম
কোয়ারেন্টাইন ছেড়ে শ্বশুরবাড়ি গেলো প্রবাসী

সরকারি নির্দেশনা না মেনে হোম কোয়ারেন্টাইন ছেড়ে শশুর বাড়ি গেলো বরগুনায় অবস্থানরত এক সিঙ্গাপুরপ্রবাসী। এ ঘটনায় প্রবাসীকে পাঁচ হাজার টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত।

শনিবার (২১ মার্চ) দুপুরে জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. আবুবকর সিদ্দিক এ জরিমানা করেন। পরে স্থানীয় জনপ্রতিনিধির জিম্মায় ওই প্রবাসীকে হোম কোয়ারেন্টাইনে রাখা হয়। দণ্ডপ্রাপ্ত প্রবাসী বরগুনা সদর উপজেলার বাবুগঞ্জ এলাকার বাসিন্দা। কয়েকদিন আগে সিঙ্গাপুর থেকে বাংলাদেশে আসেন তিনি।

ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. আবুবকর সিদ্দিক বলেন, ওই সিঙ্গাপুরপ্রবাসীর হোম কোয়ারেন্টাইনের বিষয়ে খোঁজ নিতে প্রথমে তার গ্রামের বাড়িতে যাই। কিন্তু তাকে বাড়িতে পাওয়া যায়নি।

তিনি বলেন, খবর নিয়ে জানতে পারি ওই প্রবাসী বরগুনা পৌরসভার ডিকেপি রোডের বটতলা এলাকায় শ্বশুরবাড়িতে অবস্থান করছেন। সেখানে গিয়ে তাকে পাওয়া যায়। হোম কোয়ারেন্টাইন ছেড়ে বাইরে যাওয়ায় তাকে পাঁচ হাজার টাকা জরিমানা করা হয়। সেই সঙ্গে স্থানীয় পৌর কাউন্সিলরের জিম্মায় তাকে হোম কোয়ারেন্টাইনে রাখা হয়।

আগামীনিউজ/তামিম

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে