Dr. Neem on Daraz
Victory Day

বগুড়ায় গণপিটুনির তিনদিন পর যুবকের মৃত্যু


আগামী নিউজ | বগুড়া প্রতিনিধি প্রকাশিত: ফেব্রুয়ারি ২৮, ২০২০, ০৯:৫০ পিএম
বগুড়ায় গণপিটুনির তিনদিন পর যুবকের মৃত্যু

বগুড়ার ধুনটে গরু ও বাইসাইকেল চুরির অভিযোগে গণপিটুনির তিনদিন পর হাসপাতালে চিকিৎসাধীন এক যুবকের মৃত্যু হয়েছে। শুক্রবার (২৮ ফেব্রুয়ারি) বেলা ৩টার দিকে বগুড়া শহীদ জিয়াউর রহমান হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

নিহত বানিয়া ধুনট উপজেলার চৌকিবাড়ি গ্রামের হরিপদের ছেলে। আহত আরও দুই অভিযুক্ত গরুচোর শফি (৪৫) ও সালাম (৪২) হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। 

এলাকাবাসী জানান, বগুড়ার ধুনট উপজেলার খাদুলী গ্রামের কৃষক জামরুলের বাড়িতে গত মঙ্গলবার (২৫ ফেব্রুয়ারি) ভোররাতে একদল দুর্বৃত্ত একটি গরু ও একটি বাইসাইকেল চুরি করে। পরে এলাকাবাসী টের পেয়ে চুরির অভিযোগে বানিয়াসহ তিন যুবককে আটক করে।  এরপর তাদের গণপিটুনি দিয়ে পুলিশে সোপর্দ করা হয়। পুলিশ তাদেরকে হাসপাতালে ভর্তি করে। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বানিয়া শুক্রবারে মারা যান। 

ধুনট থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মিজানুর রহমান জানান, গরু চুরির ঘটনায় বৃহস্পতিবার থানায় মামলা হয়েছে। মামলার তিনজন আসামির মধ্যে বানিয়া মারা গেছে।

আগামীনিউজ/নাহিদ/তামিম
 

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে