Dr. Neem on Daraz
Victory Day

নোয়াখালীতে সড়ক দুর্ঘটনায় শিক্ষা অফিসার নিহত


আগামী নিউজ | নোয়াখালী প্রতিনিধি প্রকাশিত: ফেব্রুয়ারি ২৮, ২০২০, ০৯:৩০ পিএম
নোয়াখালীতে সড়ক দুর্ঘটনায় শিক্ষা অফিসার নিহত

নোয়াখালী জেলা শহর মাইজদীতে সিএনজি ও ব্যাটরি চালিত অটোরিকশার সংঘর্ষে আহত জেলার সদর উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার মো. জসিম উদ্দিন সেখ মৃত্যুবরণ করেছেন।

শুক্রবার (২৮ ফেব্রুয়ারি) বিকেল ৫টার দিকে ঢাকার স্কয়ার হাসপাতালে নেওয়ার পথে কুমিল্লার দাউদকান্দি ব্রিজ এলাকায় তার মৃত্যু হয়। নিহত শিক্ষা অফিসার মো. জসিম উদ্দিন সেখ লক্ষ্মীপুর জেলার রামগঞ্জ উপজেলার শেখপুরা গ্রামের আব্দুল হালিমের ছেলে। জসিম উদ্দিন সেখ ২০১৫ সালে উপজেলা শিক্ষা অফিসার হিসেবে সদর উপজেলায় যোগদান করেছিলেন।

জানা গেছে, শুক্রবার সকালে মাইজদী পৌর বাজার থেকে কেনাকাটা করে ব্যাটারি চালিত অটোরিকশা যোগে বাসায় ফিরছিলেন শিক্ষা অফিসার মো. জসিম উদ্দিন সেখ। অটোরিকশাটি শহরের প্রধান সড়কে ওঠলে একটি দ্রুতগতির সিএনজি তাকে ধাক্কা দেয়। এতে রিকশাটি উল্টে গিয়ে তিনি সড়কে পড়ে গুরুত্বর আহত হন। পরে তাকে উদ্ধার করে প্রথমে নোয়াখালী জেনারেল হাসপাতালে ও পরে মাথায় আঘাত গুরুত্বর হওয়ায় তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা স্কয়ার হাসপাতালে নেওয়ার পথে কুমিল্লার দাউদকান্দি ব্রিজ এলাকায় তার মৃত্যু হয়।

সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আরিফুল ইসলাম সরদার সড়ক দুর্ঘটনায় শিক্ষা অফিসার মো. জসিম উদ্দিন সেখ’এর মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।

আগামীনিউজ/রিয়াদ/তামিম

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে