Dr. Neem on Daraz
Victory Day

ফরিদপুরে প্যানেলভুক্ত নিয়োগের দাবিতে মানববন্ধন


আগামী নিউজ | ফরিদপুর প্রতিনিধি প্রকাশিত: ফেব্রুয়ারি ২৪, ২০২০, ০৫:০১ পিএম
ফরিদপুরে প্যানেলভুক্ত নিয়োগের দাবিতে মানববন্ধন

ফরিদপুরে ২০১৮ সালে অনুষ্ঠিত প্রাথমিক বিদ্যালয়ে সহকারি শিক্ষক নিয়োগ পরীক্ষায় মৌখিক পরীক্ষায় অংশ গ্রহণকারী সকলকে প্যানেলের মাধ্যমে নিয়োগের জন্য প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ কামনা করে মানববন্ধন ও স্মারকলিপি করা হয়েছে।

সোমবার (২৪ ফেব্রুয়ারি) সকালে এ কর্মসূচি পালন করে প্রাথমিক সহকারি শিক্ষক ২০১৮ প্যানেল বাস্তবায়ন কমিটি ফরিদপুর জেলা শাখা।

সকাল ১০টার দিকে প্রেসক্লাবের সামনে মুজিব সড়কে এ মানববন্ধন কর্মসূচি পালন করা হয়। এ কর্মসূচি পালন শেষে দুপুর ১২টার দিকে জেলা প্রশাসকের মাধ্যমে প্রধানমন্ত্রীর কাছে স্মারকলিপি প্রদান করা হয়।

পরে আন্দোলনকারীরা একটি মিছিল নিয়ে জেলা প্রশাসকের কার্যালয়ে যায়। তবে জেলা প্রশাসক অতুল সরকারের অনুপস্থিতিতে জেলা প্রশাসকের স্মারকলিপিটি জমা দিয়ে আসেন।

মানববন্ধন কর্মসূচি পালনকালে দাবির সমর্থনে বক্তব্য দেন জেলা শাখার সভাপতি মো. রাজিব হোসেন, সাধারণ সম্পাদক  মো. আরমান শেখ, সদস্য মামুন মোল্লা, রাখি কর্মকার, ফাতিমা খাতুন, অমল চন্দ্র মৃধা প্রমুখ।

আগামীনিউজ/রুবেল/তামিম

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে