Dr. Neem on Daraz
Victory Day

শহীদ মিনারে জুতা পায়ে অনুষ্ঠান করায় মেম্বারকে আটকের ‍নির্দেশ


আগামী নিউজ | বাগেরহাট প্রতিনিধি প্রকাশিত: ফেব্রুয়ারি ৩, ২০২০, ০৬:৪৭ পিএম
শহীদ মিনারে জুতা পায়ে অনুষ্ঠান করায় মেম্বারকে আটকের ‍নির্দেশ

বাগেরহাটের মোংলায় জুতা পায়ে শহীদ মিনারে নাচ-গানের ঘটনায় স্কুল কমিটির সভাপতি ও ইউপি মেম্বর মতিউর রহমান মোড়লকে আটকের নির্দেশ দেয়া হয়েছে।

সোমবার (৩ ফেব্রেুয়ারি) সকালে উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মো. রাহাত মান্নান এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি বলেন, ভাষার মাসে শহীদ মিনার অবমাননাকারীর বিরুদ্ধে ইতোমধ্যে বাগেরহাট জেলা প্রশাসকের (ডিসি) পক্ষ থেকে তাকে কড়া নির্দেশ দেয়া হয়েছে। এ ব্যাপারে কোন ছাড় দেওয়া হবেনা বলেও জানান তিনি।

গত রবিবার (২ জানুয়ারি) উপজেলার চাঁদপাই ইউনিয়নের উত্তর চাঁদপাই সরকারি প্রাথমিক বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া প্রতিযোগীতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠানে শহীদ মিনারে  জুতা পায়ে গান-বাজনা ও নৃত্য পরিবেশনের খবর বিভিন্ন গণমাধ্যমে প্রকাশিত হওয়ার পর সোমবার সকালে তদন্ত কমিটি করা হয়েছে।  উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার সুমন্ত কুমার পোদ্দারকে প্রধান করে এ কমিটি করা হয়। আগামী তিন কার্যদিবসের মধ্যে এ কমিটির তদন্ত প্রতিবেদন জমা দেওয়ারও নির্দেশ দেয়া হয়েছে বলে জানান ইউএনও মো. রাহাত মান্নান।

এদিকে উত্তর চাঁদপাই সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা মেরি রানী দাস বলেন, আমাকে না জানিয়ে সভাপতি অনুষ্ঠানের আয়োজন করেছে। এ ব্যাপারে আমি কিছুই জানি না।

এ বিষয়ে জানতে চাইলে অভিযুক্ত মেম্বর মতিউর  রহমান বলেন,  অনুষ্ঠান চলবে, আপনারা যা পারেন তাই করেন।

মোংলা থানার অফিসার ইনচার্জ মো. ইকবাল বাহার চৌধুরী বলেন, এ অভিযোগ পেলে কঠোর ব্যবস্থা নেয়া হবে। 

আগামী নিউজ/টিএস

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে