August
Dr. Neem on Daraz
Dr. Neem Hakim

পরের জন্য কিছু করতে পারার আনন্দ অতুলনীয় : ইবি ভিসি


আগামী নিউজ | বিশ্ববিদ্যালয় প্রতিবেদক, ইবি প্রকাশিত: জুন ২৮, ২০২২, ০৬:১৬ পিএম
পরের জন্য কিছু করতে পারার আনন্দ অতুলনীয় : ইবি ভিসি

ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) ভিসি অধ্যাপক ড. শেখ আবদুস সালাম বলেছেন, পরের জন্য কিছু করতে পারার আনন্দ অতুলনীয়।

মঙ্গলবার (২৮ জুন) পরমাণুবিজ্ঞানী ড. এম এ ওয়াজেদ মিয়া বিজ্ঞান ভবনে বাগেরহাট জেলা ছাত্রকল্যাণ সমিতির  নবীনবরণ ও বিদায় অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

ভিসি বলেন, পরিচিতজন, এলাকার জন কখনো কখনো আপনজন হয়ে ওঠে। পারস্পরিক সহযোগিতার প্রয়োজনে তাদের মধ্যে আন্তরিকতাবোধ ও মানসিক নৈকট্য গড়ে ওঠে। বিদায়ী শিক্ষার্থীদের শুভকামনা জানিয়ে তিনি আরও বলেন, তোমরা পৃথিবীতে নিজের অবস্থান তৈরি করো। বিশ্ববিদ্যালয়ের সাথে সব সময়ই তোমাদের বন্ধন অটুট থাকবে। আমরা পারবো, এই প্রত্যয়ে সোনার বাংলা বিনির্মাণে শিক্ষার্থীদের সামনে এগিয়ে যাওয়ার আহ্বান জানান ভিসি।

অনুষ্ঠানে প্রক্টর অধ্যাপক ড. মোহাঃ জাহাঙ্গীর হোসেন, পরিবহন প্রশাসক অধ্যাপক ড. মোঃ আনোয়ার হোসেন, লালন শাহ হলের প্রভোস্ট ড. মোঃ ওবায়দুল ইসলাম, আইন ও ভূমি ব্যবস্থাপনা বিভাগের সহকারী অধ্যাপক বনানী আফরীন, উপ-রেজিস্ট্রার মোঃ মাছুদুল হক তালুকদার বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন। ছাত্রকল্যাণ সমিতির সভাপতি সরদার তরিকুল ইসলাম অনুষ্ঠানে সভাপতিত্ব করেন। সাধারণ সম্পাদক হাওলাদার আরিফ বিল্লাহ স্বাগত বক্তব্য রাখেন। সঞ্চালনায় ছিলেন মোঃ দিদারুল ইসলাম ও চাঁদনী খাতুন। অনুষ্ঠানে নবীন শিক্ষার্থীদের ফুল দিয়ে বরণ ও বিদায়ীদের ক্রেস্ট প্রদান করা হয়।

মুতাছিম বিল্লাহ রিয়াদ/এসএস