Dr. Neem on Daraz
Victory Day

কুবিতে লোক প্রশাসন বিভাগের উদ্যোগে বাহারি পিঠা উৎসবের আয়োজন


আগামী নিউজ | বিশ্ববিদ্যালয় প্রতিনিধি,কুবি প্রকাশিত: জানুয়ারি ৩০, ২০২৩, ০৮:৩৩ পিএম
কুবিতে লোক প্রশাসন বিভাগের উদ্যোগে বাহারি পিঠা উৎসবের আয়োজন

কুমিল্লা বিশ্ববিদ্যালয়ে (কুবি) লোক প্রশাসন বিভাগের সহযোগী সংগঠন পাবলিক এডমিনিস্ট্রেশন এসোসিয়েশনের উদ্যোগে হরেকরকমের পিঠাপুলি নিয়ে আয়োজন করা হয়েছে বাহারি পিঠা উৎসব। 

সোমবার (৩০ জানুয়ারি) সকাল ১০টায় কলা ও সামাজিক বিজ্ঞান অনুষদ সংলগ্ন কাঁঠালতলায় এই পিঠা উৎসবের আয়োজন করা হয়। 

লোক প্রশাসন বিভাগের বিভিন্ন ব্যাচের শিক্ষার্থীদের অংশগ্রহণে মোট ৫টি স্টলে ঝিকি মিকি পিঠা,পুলি পিঠা,আনারস পিঠা,শিরিশ পিঠা,নকশি পিঠা,শামুক পিঠা, লবণ হান্দেশ পিঠা, চালতা পাতা পিঠা,জামাই পিঠা,পাটিসাপটা, পানতুয়া, ভাপাপিঠা, ফুলিপিঠা, সুজির পিঠাসহ মোট ৫০ রকমের পিঠা বিক্রি করা হয়। 

এসময় উপস্থিত ছিলেন বিভাগটির প্রধান মোসা. শামসুন্নাহার, বিভাগের অধ্যাপক ড. মাসুদা কামাল, ড. মোঃ রশিদুল ইসলাম শেখ, এসোসিয়েশনের সভাপতি ও সহযোগী অধ্যাপক ড. মো. রেজাউল করিমসহ বিভাগের অন্যান্য শিক্ষক ও বিভিন্ন বিভাগের শিক্ষার্থীরা।

এসোসিয়েশনের সাধারণ সম্পাদক আহমেদ ইউসুফ আকাশ বলেন, স্বল্প সময়ে সকলের প্রচেষ্টায় আমরা প্রানবন্ত একটি পিঠা উৎসব আয়োজন করতে পেরেছি। এই উৎসব আয়োজনে যারা পরিশ্রম করেছে আমি তাদেরকে ধন্যবাদ জানাই। আমাদের উদ্দেশ্য ছিল বাঙালির ঐতিহ্যকে তুলে ধরা। এই ধারা আগামীতেও অব্যাহত থাকবে।

এসএস

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে