Dr. Neem on Daraz
Victory Day

ইবিতে নব-নিযুক্ত চার কর্মকতাকে বরণ; দুই কর্মকর্তার বিদায় অনুষ্ঠিত


আগামী নিউজ | বিশ্ববিদ্যালয় প্রতিনিধি, ইবি প্রকাশিত: জুলাই ২, ২০২২, ১১:৪০ পিএম
ইবিতে নব-নিযুক্ত চার কর্মকতাকে বরণ; দুই কর্মকর্তার বিদায় অনুষ্ঠিত

ইসলামী বিশ্ববিদ্যালয়ে নতুন নিয়োগ ৪ উর্ধ্বতন কর্মকর্তাকে সংবর্ধনা দেয়া হয়েছে। একই সাথে ২ জন কর্মকর্তাকে বিদায় সম্বর্ধনা দেয়া হয়েছে। শনিবার (২ জুলাই) প্রশাসন ভবনের সভাকক্ষে অর্থ ও হিসাব বিভাগ এ অনুষ্ঠানের আয়োজন করে।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ইসলামী বিশ্ববিদ্যালয়ের ট্রেজারার প্রফেসর ড. আলমগীর হোসেন ভূঁইয়া। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ব্যবস্থাপনা বিভাগের অধ্যাপক, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হলের প্রভোস্ট ও ইবি বঙ্গবন্ধু পরিষদের সাধারণ সম্পাদক প্রফেসর ড. মাহবুবুল আরফিন।

অনুষ্ঠানে যাদেরকে বরণ করা হয় তারা হলেন-রেজিস্ট্রার (ভারঃ) এইচ এম আলী হাসান, অর্থ ও হিসাব বিভাগের হিসাব পরিচালক (ভারঃ) শেখ জাকির হোসেন, পরিকল্পনা ও উন্নয়ন বিভাগের পরিচালক (ভারঃ) ড. নওয়াব আলী খাঁন এবং তথ্য, প্রকাশনা ও জনসংযোগ অফিসের পরিচালক (ভারঃ) ড. আমানুর আমান।

চাকরীর মেয়াদ শেষ হওয়ায় হিসাব পরিচালক (ভারঃ) মোঃ ছিদ্দিক উল্যা ও উপ-হিসাব পরিচালক আব্দুল মান্নানকে হিসাব শাখার পক্ষ থেকে বিদায় জানানো হয়।

অনুষ্ঠানে ট্রেজারার প্রফেসর ড. আলমগীর হোসেন ভূঁইয়া, বিশেস অতিথি ও নবনিযুক্ত কর্মকর্তাগন বক্তব্য রাখেন। প্রধান অতিতির বক্তৃতায় ট্রেজারার প্রফেসর ড. আলমগীর হোসেন ভূঁইয়া বলেন হিসাব শাখাকে আরো গতিশীল ও যুগোপযোগী করে গড়ে তুলতে সকল কর্মকর্তা-কর্মচারীকেই নিষ্ঠার সাথে কাজ করতে হবে। সেবার মান বাড়াতে আধুনিক তথ্য প্রযুক্তি ব্যবহার করতে হবে।

এসএস

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে