Dr. Neem on Daraz
Victory Day

শাবি শিক্ষার্থীদের উপর হামলার প্রতিবাদে ইবিতে বিক্ষোভ


আগামী নিউজ | ইবি প্রতিনিধি প্রকাশিত: জানুয়ারি ২০, ২০২২, ০২:৩৪ পিএম
শাবি শিক্ষার্থীদের উপর হামলার প্রতিবাদে ইবিতে বিক্ষোভ

ছবিঃ আগামী নিউজ

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের আন্দোলনরত শিক্ষার্থীদের উপর হামলার প্রতিবাদে বিক্ষোভ মিছিল করেছে ইসলামী বিশ্ববিদ্যালয় (ইবি) শাখা ছাত্রদল। বৃহস্পতিবার (২০ জানুয়ারি) সকাল ৯টার দিকে ক্যাম্পাস পার্শ্ববর্তী শেখপাড়া বাজার থেকে মিছিলটি শুরু করেন সংগঠনটির নেতাকর্মীরা।

মিছিলটি বিশ্ববিদ্যালয়ের প্রধান ফটক হয়ে ক্যাম্পাসের ‘মৃত্যুঞ্জয়ী মুজিব’ চত্ত্বর প্রদক্ষিণ শেষে একই স্থানে গিয়ে শেষ হয়। এসময় ‘শাবিতে হামলা কেন; প্রশাসন জবাব চাই’ ‘আমার ভাই আহত কেন? প্রশাসন জবাব চাই’সহ বিভিন্ন শ্লোগান দেন তারা।

মিছিলে শাখা ছাত্রদলের আহবায়ক শাহেদ আহম্মেদ ও সদস্য সচিব মাসুদ রুমি মিথুনের নেতৃত্বে আনারুল, মনিরুল, রোকন, রাফসানজানি শাওন, রফিজ, নুর উদ্দীন, সৌরভ, সাক্ষর, মাসুদ, রুবেল, তরিকুল, রনি, সম্রাট ও সোহেলসহ প্রায় অর্ধশত নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। এসময় তারা অনতিবিলম্বে ভিসির পদত্যাগ ও প্রশাসনের ছত্রছায়ায় অন্যায়ভাবে শিক্ষার্থীদের উপর হামলায় জড়িতদের শাস্তির দাবি জানান।

আগামীনিউজ/শরিফ 

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে