Dr. Neem on Daraz
Victory Day

ঢাবি সাত কলেজের অক্টোবরে ক্লাস শুরু


আগামী নিউজ | বাঙলা কলেজ প্রতিনিধি প্রকাশিত: অক্টোবর ১৭, ২০২১, ০৮:৪০ পিএম
ঢাবি সাত কলেজের অক্টোবরে ক্লাস শুরু

ছবি: সংগৃহীত

ঢাকা বিশ্ব‌বিদ্যালয়ের অ‌ধিভূক্ত সরকা‌রি সাত ক‌লে‌জের অনার্স ও মাস্টা‌র্স শ্রে‌ণির শিক্ষার্থী‌দের সশরী‌রে ক্লাস শুরু অক্টোবরে।

সাত ক‌লেজ সমন্বয়ক ও ঢাকা ক‌লে‌জের অধ্যক্ষ অধ্যাপক আই কে সেলিম উল্লাহ খোন্দকার বলেন খুব দ্রুত অনার্স ও মাস্টার্স শিক্ষার্থীদের জন্য হল খুলে দেওয়া হবে এবং হলে উঠা নিশ্চিত করে অক্টোবরের মধ্যে সশরীরে ক্লাস শুরু হবে। তবে সরকারি সিদ্ধান্ত অনুযায়ী ও ঢাকা বিশ্ববিদ্যালয়ের নীতি অনুসরণ করে অনার্স ও মাস্টার্স শিক্ষার্থীদের জন্য  হল খোলা ও সশরীরে ক্লাস নেওয়া এবং শিক্ষা  কার্যক্রম পরিচালনা করা হবে বলেও তিনি জানান।

এছাড়াও ২০১৫-১৬ শিক্ষাব‌র্ষের শিক্ষার্থীরা বি‌শেষ বি‌বেচনায় মাস্টা‌র্সে ভ‌র্তি হ‌তে পার‌বে কিনা যা গতবছ‌রে ছি‌লো এমন প্র‌শ্নের জবা‌বে তি‌নি ব‌লেন, গতবছ‌রে এরকম স‌ু‌যোগ থাক‌লেও এ বছ‌রে আপাতত সে সু‌যোগ নাই। কারণ প্র‌তি বছ‌রে এরকম সু‌যোগ দি‌লে সেটা তো আর বি‌শেষ বি‌বেচনা থাক‌ে না। তখন নিয়ম‌িত হ‌য়ে যায়। তবুও সকল সিদ্ধান্ত ঢাকা বিশ্ব‌বিদ্যাল‌য়ের নিয়ম অনুযায়ী হ‌বে।

আগামীনিউজ/ হাসান

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে